আমিরকে ১০০টি চুমু খেলেন ক্যাট!


‘ধুম-থ্রি’ ছবিতে ক্যাটরিনা গুনে গুনে একশোটি চুমু খেয়েছেন ‘ভিলেন’ আমিরকে। সম্প্রতি এই চমকপ্রদ খবরটি দিয়েছেন মুম্বাইয়ের যশরাজ ফিল্ম    একজন মুখপাত্র।

এ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে আমির ও কাটরিনা কাজ করেছেন সেটা সবারই জানা। কিন্তু অজানা বিষয়টি হলো শুটিং চলাকালীন সময়ে নাকি সেই ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে ক্যাটরিনা অন্তত ১০০ বার চুমো খেয়েছেন আমিরকে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। ছবির তিনটি গান ও রোমান্টিক দৃশ্যগুলো মিলিয়ে সর্বনিম্ন ১০০ বার আমিরকে চুমো খেতে হয়েছে ক্যাটরিনাকে। আর তিনি বেশ ‘যত্ন সহকারেই’ আমিরকে চুমোগুলো দিয়েছেন।

ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের সবচেয়ে আলোচিত, ব্যয়বহুল এবং তারকাসমৃদ্ধ ছবি ‘ধুম-থ্রি’। এ ছবিটি নিয়ে শুটিংয়ের সময় থেকেই দর্শকদের মধ্যে অন্যরকম কৌতূহল কাজ করছে।

ছবিতে ভিলেন চরিত্রে প্রথমবারের মতো কাজ করেছেন আমির খান। মূলত ধুমের এই তিন নম্বর সিকুয়ালটির প্রতি আগ্রহটা আমিরের জন্যই বেশি। মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এই অভিনেতার বিপরীতে ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ধুমের সিকুয়ালে ক্যাটরিনারও এটি প্রথম এন্ট্রি।

এদিকে এরই মধ্যে দুটি প্রমো প্রচারের মধ্য দিয়ে আমির ও ক্যাটরিনার পর্দার রোমান্স কাঁপন তুলেছে দর্শক হৃদয়ে। অন্যদিকে, আমির চ্যালেঞ্জ ছুঁড়েছেন যে শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’-এর ব্যবসা সফলতাকে ছাড়িয়ে যাবে ‘ধুম-থ্রি’।